200MP ক্যামেরা এবং 8000mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে Infinix এর 5G স্মার্টফোন Infinix Note 50 Pro

Bangla Net
2 Min Read
WhatsApp Redirect Button

যদি আপনি সস্তা দামে আপনার বাজেটের মধ্যে 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন, তবে Infinix এর এই স্মার্টফোন Infinix Note 50 Pro আপনার জন্য একটি ভালো এবং চমৎকার বিকল্প হতে পারে কারণ Infinix এমন একটি স্মার্টফোন লঞ্চ করেছে যা বাজারে চলমান অন্যান্য স্মার্টফোনের তুলনায় অনেক সস্তা এবং অসাধারণ বৈশিষ্ট্যযুক্ত।

এই স্মার্টফোনে DSLR মতো মানের ছবি তোলার জন্য কোম্পানি 200 মেগাপিক্সেল ক্যামেরা, 512GB ইনবিল্ট স্টোরেজ এবং 12GB র‍্যাম দিয়েছে। এছাড়াও এতে ফুল এইচডি মানের চমৎকার বৈশিষ্ট্যযুক্ত ডিসপ্লে রয়েছে। 200MP ক্যামেরা সহ Infinix এর 5G স্মার্টফোন লঞ্চ হয়েছে, 8000mAh ব্যাটারি সহ এর দাম মাত্র 13,999 টাকা।

Infinix Note 50 Pro স্পেসিফিকেশন এবং ফিচার ডিটেলস

ডিসপ্লে: এই স্মার্টফোনে ফুল এইচডি বিশাল এবং লম্বা অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে যা বাজেট অনুযায়ী খুব ভালো মানের অভিজ্ঞতা দেয় এবং এতে 130Hz রিফ্রেশ রেটও রয়েছে।

ব্যাটারি: Infinix এর এই শক্তিশালী স্মার্টফোনে বাজারের অন্যান্য স্মার্টফোনের তুলনায় 8000mAh শক্তিশালী ব্যাটারি রয়েছে যা দ্রুত চার্জ করার জন্য সুপারফাস্ট চার্জার সহ আসে।

ক্যামেরা: চমৎকার লুক সহ লঞ্চ হওয়া Infinix এর এই শক্তিশালী স্মার্টফোনে ট্রিপল ক্যামেরা ব্যাক প্যানেল সেটআপ রয়েছে, যার মধ্যে 200 মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল ট্রিপল সেন্সর রয়েছে। এছাড়াও, চমৎকার মানের ছবি তোলার জন্য 64MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

প্রসেসর এবং র‍্যাম: Infinix এর এই দুর্দান্ত 5G কম বাজেটের স্মার্টফোনে স্ন্যাপড্রাগন 888 অক্টা কোর শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে যাতে চমৎকার পারফরম্যান্স পাওয়া যায়। Infinix Note সিরিজের এই স্মার্টফোনে 8GB এবং 12GB র‍্যামের বিকল্প রয়েছে।

Infinix Note 50 Pro 5G-এর সস্তা দাম

Infinix Note 50 Pro 5G স্মার্টফোনের বাজারে অনেক বেশি মূল্য রয়েছে কারণ এই স্মার্টফোনের বৈশিষ্ট্যগুলি অসাধারণ হওয়ার কারণে মানুষ এটি কেনার জন্য অনেক চাহিদা দেখাচ্ছে। আপনাদের জানাতে চাই যে এই স্মার্ট ফিচারযুক্ত স্মার্টফোনের দাম খুবই কম, মাত্র ₹14,999 টাকায় এই দুর্দান্ত স্মার্টফোন পাওয়া যায়।

WhatsApp Redirect Button
Share This Article