HERO SPLENDOR PLUS XTEC মাত্র ২৫ হাজার টাকায় বাড়িতে নিয়ে আসুন। মাইলেজ ৭০ কিলোমিটার

Bangla Net
2 Min Read
WhatsApp Redirect Button

HERO SPLENDOR PLUS XTEC: ভারতের বাজারের নতুন নতুন বাইক মানুষের মন জয় করে চলেছে। আপনি যদি চমৎকার ও আকর্ষিত বাইক কেনার কথা ভাবছেন তাহলে এই অফারটি আপনার জন্য উপযুক্ত হতে পারে। এখন ভারতে এমন কিছু বাইক রয়েছে যা বাজার কাঁপাচ্ছে এবং এই বাইক আপনি সস্তা দামে কিনতে পারেন।

HERO SPLENDOR PLUS XTEC

এটি Hero কোম্পানির বাইক যা HERO SPLENDOR PLUS XTEC নামে পরিচিতি। আপনি যদি এই বাইকটি কিনতে দেরি করেন তাহলে আফসোস করবেন। কারণ এই বাইক ডিসকাউন্ট অফারে বারবার আসে না। আপনার কাছে যদি এই বাইক কেনার বাজেট না থাকে তাহলে চিন্তা করার কোন দরকার নেই, কারণ এই বাইকের সেকেন্ড হ্যান্ড মডেলেও ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

HERO SPLENDOR PLUS XTEC showroom price

ভারতের বড় বড় নামিদামি ব্র্যান্ড Hero কোম্পানির হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেক বাইকটি সস্তা দামে বাড়িতে নিয়ে যেতে পারেন, তাছাড়া এবার কি যে কারো মন জয় করতে পারে। বাইকটি শোরুম থেকে কিনলে সম্পূর্ণ দাম দিয়ে কিনতে হবে। শোরুমে এই বাইকটির ভেরিয়ান্ট ৮০ থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত ঠিক করা হয়েছে।

এখান থেকে সস্তায় কিনুন

হিরো স্প্লেন্ডার প্লাস এক্সটেক বাইকটি সস্তার ডিসকাউন্ট অফারে বাড়িতে নিয়ে যেতে পারেন। আপনি যদি অফারটি হাতছাড়া করেন তাহলে আপনার জন্য বড় আফসোসের ব্যাপার হতে পারে। এই বাইক টি Olx এ বিক্রির জন্য লিস্ট করা হয়েছে। বাইকটি আপনি ২৫ হাজার টাকায় বাড়িতে নিয়ে যেতে পারেন।

 

অটোমোবাইলের খবর এখন আপনার হাতের মুঠোয়। বাইক ও গাড়ির সমস্ত আপডেট সবার আগে পেতে প্রত্যেকদিন আমাদের ওয়েবসাইট Banglanet.org ভিজিট করুন। আমাদের সোশ্যাল মিডিয়া পেজ Facebook, Whatsapp ChannelTelegram এ ফলো করুন।

WhatsApp Redirect Button
Share This Article